• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পাওনা টাকা আনতে গিয়ে চার যুবকের লালসার শিকার তরুণী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ অক্টোবর ২০১৯, ১৩:৪৩
ধর্ষণ তরুণী টাকা
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকায় এক গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গেল সোমবার দিনগত রাতে ওই গৃহকর্মীকে মোবাইল ফোনে বাসায় ডেকে এনে চার যুবক ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে গৃহকর্মী নিজে বাদী হয়ে সোনারগাঁও থানায় চারজনকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গৃহকর্মী জানান, দীর্ঘদিন যাবত সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ীয়া গ্রামের হাবিবুরের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় কাজ করতেন।

কাজের সুবিধার্তে বর্তমানে রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ভাড়া বাসায় থাকেন। হাবিবুরের বাসায় থাকা অবস্থায় তার সঙ্গে ওই গৃহকর্মীর কিছু আর্থিক লেনদেন হয়। এ বিষয়ের কথা বলার জন্য হাবিবুর তার সহযোগী স্বপন ও শাহিনুরকে দিয়ে গৃহকর্মীকে ফোন করে বাসায় আসতে বলে। ওই গৃহকর্মী হাবিবুরের বাসায় এলে তাকে চারজন মিলে গণধর্ষণ করে। একপর্যায়ে ওই গৃহকর্মী অচেতন হয়ে পড়লে তাকে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা।

এ ঘটনায় মঙ্গলবার রাতে তিনজনের নাম উল্লেখ করে এবং একজনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁও থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে।

আসামিরা হলো- সোনারগাঁও উপজেলার বাগবাড়িয়া এলাকার মৃত সোবহান মিয়ার ছেলে হাবিবুর, একই এলাকার আজিজুল মিয়ার ছেলে স্বপন (৩০) এবং নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহীনূর ইসলাম।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : ‘চাকরি হারানোর ভয়ে স্যারের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়েছি’
---------------------------------------------------------------------

মঙ্গলবার রাতে তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসানউল্লাহ অভিযান চালিয়ে জামপুর ইউনিয়নের তালতলা বাগবাড়িয়া গ্রামের মৃত সুবহান মিয়ার ছেলে হাবিবুর ও নওগাঁ জেলার শিকারপুর গ্রামের মোতাহার প্রামাণিকের ছেলে শাহীনুর ইসলামকে গ্রেপ্তার করে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ধর্ষণের দায়ে গ্রেপ্তারকৃতদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, গেল সাত অক্টোবর একই এলাকায় এক গার্মেন্টকর্মীকে সিএনজি অটোরিকশা করে তুলে নিয়ে ধর্ষণ করে ছয় যুবক। পাঁচ ধর্ষক দুই দিনের রিমান্ড শেষে কারাগারে আছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের ছুটিতে বাসায় চুরি: উদ্ধারকৃত স্বর্ণালঙ্কার-টাকা বুঝে নিলেন দম্পতি
বঙ্গবন্ধু আন্তর্জাতিক শান্তি পদক ঘোষণা, পুরস্কার কোটি টাকা 
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ মে)
জনবান্ধব সরকারের আইনবান্ধব প্রশাসন, মৎস্যজীবীদের ক্ষতি ৬৬ লাখ টাকা!
X
Fresh