logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফ প্রতিনিধি
|  ২০ অক্টোবর ২০১৯, ১০:০২ | আপডেট : ২০ অক্টোবর ২০১৯, ১২:২৮
‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
কক্সবাজারের টেকনাফে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. রহিম উদ্দিন ওরফে রফিক (৩৭) ও মো. আজিজ (২৪) নামের দুই যুবক নিহত হয়েছেন।

শনিবার (১৯ অক্টোবর) রাত ১টার দিকে বিজিবি সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রহিম উদ্দিন ওরফে রফিক এবং রোববার (২০ অক্টোবর) ভোর ৪টার দিকে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. আজিজ নিহত হন।

নিহত রহিম উদ্দিনের বাড়ি উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপড়ার মধ্যম খাঞ্জরপাড়া এলাকায় এবং মো. আজিজ টেকনাফ সদর ইউনিয়নের ডেলপাড়া গ্রামের।

টেকনাফ-২ ব্যাটালিয়ন বিজিবি কমান্ডার লে. কর্নেল ফয়সাল হাসান খান জানান, উনচিপ্রাং বিওপির একটি টিম মদিনার জোড়া এলাকায় অভিযানে যায়। সেখানে ইয়াবা ব্যবসায়ীরা টহল দলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ৬০ হাজার ইয়াবা, একটি দেশীয় বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ ও দুইটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়। 

---------------------------------------------------------------------
আরও পড়ুন : মোহাম্মদপুরের ওয়ার্ড কাউন্সিলর রাজীব গ্রেপ্তার (ভিডিও)
---------------------------------------------------------------------

অন্যদিকে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শনিবার রাত ৯টার দিকে মাদক মামলার আসামি মো. আজিজকে গ্রেপ্তার করার পর তাকে নিয়ে সদর ইউপি মহেশখালীয়া পাড়া নৌকাঘাটে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে পুলিশ একটি টিম অভিযানে যায়। এসময় পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে গ্রেপ্তারকৃতের সহযোগীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতাল নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে তিন হাজার ইয়াবা, একটি এলজি ও সাত রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন 

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়