• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পাহাড়ে যারা রক্তপাত করছে তাদের জন্য ভয়ংকর দিন আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ অক্টোবর ২০১৯, ১৮:৫০
পাহাড়ে যারা রক্তপাত করতে তাদের জন্য ভয়ংকর দিন আসছে স্বরাষ্ট্রমন্ত্রী
আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী

পাহাড়ে অযথা যারা রক্তপাত করছে, যারা খুন-চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকাণ্ড করছে, তাদের জন্য ভয়ংকর দিন আসছে। বললেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বৃহস্পতিবার রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে তিন পার্বত্য জেলার আইন শৃঙ্খলা বিষয়ক আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, যারা এসব সন্ত্রাসে মদদ দিচ্ছে তাদেরকেও বিচারের মুখোমুখি হতে হবে। প্রধানমন্ত্রীর নির্দেশনার পর আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে যা যা করার সবই করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সন্ত্রাসের সঙ্গে যারাই জড়িত তাদের অবশ্যই চিহ্নিত করে খুঁজে বের করা হবে। আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে কেউ রেহায় পাবে না।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এর সভাপতিত্বে সভায় রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার, খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, স্বারাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. কামাল উদ্দিন, র‌্যাবের মহা পরিচালক বেনজির আহম্মদ, পুলিশ মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী, চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল মতিউর রহমান, বিজিবির মহা পরিচালক ও তিন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh