logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

কুড়িগ্রামে হত্যা মামলায় ছেলের যাবজ্জীবন, বাবার ৭ বছরের জেল

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম
|  ১৫ অক্টোবর ২০১৯, ১৮:৪৭
কুড়িগ্রামে হত্যা মামলায় ছেলের যাবজ্জীবন, বাবার ৭ বছরের জেল
কুড়িগ্রামের রাজারহাটে চাঞ্চল্যকর শাহ আলম (স্বপন) হত্যা মামলায় ছেলের যাবজ্জীবন ও বাবার সাত বছরের কারাদণ্ড দিয়েছেন জেলা জজ আদালত। 
 
দণ্ডপ্রাপ্তরা হলেন- উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের উত্তর দলদলিয়া গ্রামের নুরনবী ও তার বাবা পেয়ারুল ইসলাম ইসলাম।

এছাড়া নুরনবীকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের সশ্রম কারাদণ্ড এবং পেয়ারুলকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। 

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল ৪টায় জেলা ও দায়রা জজ মুন্সী রাফিউল আলম এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের মনারকুটি গ্রামের আব্দুল হাই সরকারের ছেলে শাহ আলম স্বপন (২২) ২০০০ সালের ৪ এপ্রিল পার্শ্ববর্তী উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের উত্তর দলদলিয়া গ্রামের পেয়ারুল ইসলামের ছেলে নুরনবীর (২০) সঙ্গে পান কেনাকে কেন্দ্র করে পানের দোকানে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে নুরনবী তার পরিবারের কয়েকজনকে নিয়ে শাহ আলমের উপর চড়াও হয়ে তাকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় শাহ আলমকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর ওইদিন রাতে তার চাচা মকবুলার রহমান বাদী হয়ে রাজারহাট থানায় হত্যা মামলা করলে দীর্ঘ শুনানি শেষে আজ আদালত এ রায় দেন। 

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট এসএম আব্রাহাম লিংকন ও আসামির পক্ষে ছিলেন অ্যাডভোকেট ইয়াসিন আলী সরকার।  

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়