logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

কোথাও ঠাঁই নেই ফাতেমার

লক্ষ্মীপুর প্রতিনিধি
|  ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৮
ফাতেমা, বিয়ে, সন্তান
মাত্র  তিন বছর বয়সে বাবা-মাকে হারান ফাতেমা আক্তার (২২)। এরপর পার্শ্ববর্তী চরমনসা গ্রামের গোলাম মাওলা ও আমেনা দম্পত্তি তাদের মেয়ের অভাব পূরণে ফাতেমাকে পালক হিসেবে নেন।

২০১৫ সালে এক সরকারি কর্মচারীর কাছে তার বিয়েও দেন তারা। ওই সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। যার বয়সও এখন তিন বছর। পালক কন্যা বিয়ে করে কিছু পায়নি এমন ভাবনায় স্বামী মাহবুবের নির্যাতন আর অপবাদে  সংসার টিকাতে পারেননি ফাতেমা। তাই বাধ্য হয়ে ফিরে যান পালক বাবা-মায়ের কাছে।

কিন্তু সেখানেও ফাতেমার ঠাঁই মিলছে না এখন। প্লাস দিয়ে টেনে শরীরের বিভিন্ন স্থানে থেতলানো আর রড দিয়ে পিটিয়ে নির্মম নির্যাতন করা হয়েছে তাকে। পালক বাবা-মা ও তিন ভাই মিলে অমানবিক এ নির্যাতন চালান বলে গণমাধ্যমের কাছে অভিযোগ করেন  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা ভিকটিম ফাতেমা। ঘটনাটি লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চর মনসা গ্রামের।

ফাতেমা আরও জানান, শনিবার সকালে তার শিশু সন্তান পালক বাবার উঠানে প্রসাব করে। এ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা গোলাম মাওলা, ভাই বাবলু, আজিজ ও আতিক তাকে নির্যাতন করে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আজিজুর রহমান মিয়া আরটিভি অনলাইনকে বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়