• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

জামালপুরের সেই জেলা প্রশাসক বরখাস্ত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৮
জামালপুর জেলা প্রশাসক বরখাস্ত

নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় জামালপুরের সেই জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে সাময়িক বরখাস্ত করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

‘সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮’অনুযায়ী আহমেদ কবীরকে সাময়িক বরখাস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে গত বুধবার আদেশ জারি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (শৃঙ্খলা ও তদন্ত অনুবিভাগ) মো. মনির উদ্দিন এ তথ্য জানান।

অতিরিক্ত সচিব মো. মনির উদ্দিন বলেন, ‘মন্ত্রিপরিষদ বিভাগের এ সংক্রান্ত তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে আহমেদ কবীরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত করার মাধ্যমে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া শুরু হয়ে গেছে। এরপর অন্যান্য ব্যবস্থাগুলো নেয়া হবে।’

আহমেদ কবীরের ওই ঘটনায় গঠিত মন্ত্রিপরিষদ বিভাগের তদন্ত কমিটি গত রোববার (২২ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রতিবেদন জমা দিয়েছে।

উল্লেখ্য, গত মাসের শেষের দিকে জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারী অফিস সহকারীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। ওই ঘটনায় জামালপুরসহ সারাদেশের মানুষ ক্ষোভ প্রকাশ করে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিভিল সার্জন কার্যালয়ে বিশাল নিয়োগ, নেবে ১১৫ জন
লোডশেডিং নিয়ে যা জানালেন বিদ্যুৎসচিব
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
X
Fresh