• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নেত্রকোনায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

নেত্রকোনা প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৯
হামলা, আ.লীগ, নেতা

নেত্রকোনার দুর্গাপুরে চাঁদা না দেওয়ায় বালুঘাটের এক ইজারদার আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগে জেলা মোটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি ছিদ্দিকুর রহমানের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

আহত ব্যক্তি উপজেলার বিরিশিরি এলাকার তিন নম্বর বালুঘাটের ইজারাদার নিজাম উদ্দিন। তিনি দুর্গাপুর পৌর আওয়ামী লীগের তিন নাম্বর ওয়ার্ড সভাপতি।

বৃহস্পতিবার বিকেলে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আরটিভি অনলাইনকে জানান, থানায় শ্রমিক নেতা ছিদ্দিকুর, তার দুই ছেলেসহ ১১ জনের বিরুদ্ধে নামোল্লেখসহ ৪৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আহতের ছোট ভাই মাওলানা মো. ইসলাম উদ্দিন তালহা বুধবার রাতে মামলাটি করেন। মামলায় চাঁদাবাজি, খুনের উদ্দেশে গুরুতর আহত, প্রাণনাশের হুমকিসহ চুরির অভিযোগ আনা হয়েছে।

ওসি জানান, এর আগে রোববার সন্ধ্যার দিকে বিরিশিরি জিবিসি মাঠে বালুঘাটের সামনে এই হামলার ঘটনা হয়। বালুঘাট থেকে চাঁদার নামে রয়্যালটি দাবি করছিল কিছু শ্রমিক। ইজারাদারেরা তা না দেওয়ায় সিদ্দিকুর রহমানের নেতৃত্বে হামলায় হয়। এ সময় হামলাকারীরা রড দিয়ে পিটিয়ে ও ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন ইজারাদার নিজাম উদ্দিনকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।পরে অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

ওসি জানান, মামলার আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
X
Fresh