• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় দুদুর বিরুদ্ধে মামলা

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪০
দুদু, রাষ্ট্রদ্রোহ, মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা করা হয়েছে খুলনায়।

বুধবার দুপুর ১২টার দিকে খুলনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত মামলাটি গ্রহণ করেন। গ্রহণের পর খুলনা সদর থানাকে তদন্তের দায়িত্ব দিয়েছেন আদালত। গেল সোমবার দুদুর বিরুদ্ধে মামলার আবেদন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

এর আগে গেল ১৯ সেপ্টেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে দুদুর বিরুদ্ধে মামলা করেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি। একই দিন চট্টগ্রাম আদালতে দুদুর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ এনে মামলার আবেদন করেন রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলম।

নয়াপল্টনে বিএনপি অফিসে ঘেরাওয়ের হুমকিও দেয় ছাত্রলীগ। আর গেল সপ্তাহে চুয়াডাঙ্গায় দুদুর পৈত্রিক বাড়িতে হামলা চালায় একদল যুবক।

প্রসঙ্গত, গেল ১৬ সেপ্টেম্বর ডিবিসি টেলিভিশনের চ্যানেল ‘ছাত্রদল থেকে কাউন্সিল: বিএনপির ভাবনা কী?’ শীর্ষক টকশোতে অন্য অতিথিদের সঙ্গে কথা প্রসঙ্গে বিএনপির আগামী দিনের রাজনৈতিক কৌশলের কথা তুলে ধরেন দুদু।

তিনি বলেন, কৌশল হচ্ছে আওয়ামী লীগকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা। যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনা সেভাবে বিদায় হবে, গণতন্ত্র প্রতিষ্ঠা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
X
Fresh