logo
  • ঢাকা শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬

বরগুনায় যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি
|  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৭
মরদেহ, ডোবা, পুলিশ
বরগুনার বামনা উপজেলার একটি ডোবা থেকে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল সাতটার দিকে উপজেলার সোনাখালী গ্রামে বাড়ির একশ’ গজ দূরে বাগানের একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবলীগ নেতার নাম রিপন হাওলাদার (৩৮)। তিনি সদর ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এবং ওই গ্রামের রশিদ হাওলাদারের ছেলে।

পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ডোবার ভেতর পুঁতে রাখা হয়েছিল।

রিজিয়া বেগম আরও জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তার ছেলেকে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে হত্যা করে বাড়ির পেছনে একটি ডোবায় পুঁতে রাখে। তার ছেলে ইজিবাইক চালক ছিলেন।

রোববার দিবাগত রাত ১২টার দিকে বাড়ির সম্মুখে সড়কের পাশে তার ইজিবাইকটির ব্যাটারি চার্জ দিতে আসে। পরে সে আর ঘরে ফেরেনি। সোমবার সকালে তার একটি ট্রিপ নিয়ে ফুলঝুড়ি খেয়াঘাটে যাওয়ার কথা ছিল। সকালে যখন ওই যাত্রীরা তাকে ফোন করে না পায় তখন তার বাবার ফোনে কল দেয়। তারা ঘরে গিয়ে ছেলেকে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। পরে বাড়ির পেছনের একটি বাগানের মধ্যে ডোবার পানিতে ছেলের পায়ের জুতা ভাসতে দেখতে পান তিনি।

একটি লাঠি দিয়ে ওই ডোবার ভেতর খুঁজলে তার মরদেহ ভেসে উঠে। তিনি তাৎক্ষণিক চিৎকার দিলে পরিবারের অন্য সদস্যরা সেখানে গিয়ে তার মরদেহ দেখতে পায়। পরে তারা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা পাঠিয়েছেন।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মাসুদুজ্জামান আরটিভি অনলাইনকে জানিয়েছেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি ডোবা থেকে উদ্ধার করেছে। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য বরগুনায় পাঠানো হয়েছে। এ ঘটনায় বামনা থানায় মামলা হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়