• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবানে পাঁচজনকে অপহরণ করেছে শসস্ত্র সন্ত্রাসীরা (ভিডিও)

বান্দরবান প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৮

বান্দরবানের রুমা উপজেলা থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের পাঁচ জনকে অপহরণ করেছে শসস্ত্র সন্ত্রাসীরা। আজ রোববার দুপুরে এই ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা পাড়ার লোকজনদের মারধর ও বাসা বাড়িতে লুটপাট চালায়।

ঘটনার খবর পেয়ে ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশের একটি টহল দল পরিদর্শনে যায়। রুমা সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শৈমং মারমা শৈবং জানান, দুপুর ১টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী সামাখাল পাড়ায় হঠাৎ আক্রমণ করে। তারা সেখানে এলাকাবাসীদের মারধর করে ও লুটপাট চালায়। পরে সন্ত্রাসীরা ওই পাড়া থেকে পাঁচজনকে ধরে নিয়ে যায়। অপহৃতরা হলেন,বাসিং অং মারমা ( ৩০), পিতা : ফুঅং মারমা,সাং: সামাখাল পাড়া, হ্লামং মারমা (৪৯), পিতা: পুথোয়াই অং মারমা, সাং: সামাখাল পাড়া,মংগ্যাই মারমা (৫৮), পিতা: ক্যাহ্লাউ মারমা,সাং: সামাখাল পাড়া,চিংথোয়াই মারমা(৫৪),পিতা: ঞোথোয়াই মারমা, সাং: সামাখাল পাড়া,থোয়াই মারমা (৬২), পিতা: মৃত: ক্যামংসি মারমা, সাং: সামাখাল পাড়া। সবাই একই পাড়ার বাসিন্দা।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম জানান, স্থানীয়দের কাছ থেকে ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশের একটি টিম গিয়েছে।

ঘটনার পর থেকে স্থানীয়দের মধ্যে আতংঙ্ক বিরাজ করছে। এর আগে গত ১৯ আগস্ট রুমার মুনরম পাড়া থেকে শসস্ত্র সন্ত্রাসীরা তিন জীপ চালককে অপহরণ করে নিয়ে যায়, পরে যৌথবাহিনীর অভিযানে কয়েকদিন পরে তাদের জীবিত উদ্ধার করা হয়।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে স্ত্রীকে মাংস কিনে খাওয়াতে না পারায় চিঠি লিখে আত্মহত্যা
প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন 
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ, ইউপি চেয়ারম্যান আটক
ট্রুডোর নামে ভুয়া জন্মসনদ : ইউপি চেয়ারম্যান ও সচিবকে শোকজ
X
Fresh