logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

লক্ষ্মীপুরে খেলার মাঠে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি
|  ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৫ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৪৯
লক্ষ্মীপুর খেলার মাঠ সংঘর্ষ
লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে জেলা স্টেডিয়াম মাঠে বিজয়ী ও বিজিত দলের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় এমপি এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

জানা যায়, উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ের সেমিফাইনাল খেলা চলছিল। খেলায় ভবানীগঞ্জ ইউনিয়ন দালালবাজার ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করে। এতে ক্ষিপ্ত হয়ে দালালবাজার ইউনিয়নের খেলোয়াড় ও সমর্থকরা ভবানীগঞ্জ ইউনিয়নের খেলোয়াড় ও সমর্থকদের উপর হামলা চালায়। এতে ভবানীগঞ্জ ইউনিয়নের খেলোয়াড়রাসহ উভয়পক্ষের ২০ জন আহত হন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, জয়-পরাজয় নিয়ে হঠাৎ দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুর রহমানসহ বেশ কয়েকজন আহত হন।

এদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সদর আসনের এমপি এ কে এম শাহাজাহান কামাল। তিনি খেলার মাঠে নিরাপত্তা ব্যবস্থায় প্রশাসনিক দুর্বলতাকে দায়ী করে অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। একই সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়