logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

কোটালীপাড়ায় ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবিতে ঝাড়ুমিছিল

গোপালগঞ্জ প্রতিনিধি
|  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৯ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৬
ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারের দাবি
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্যরতন হালদারকে পেটানোর ঘটনায় কান্দি ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈকে গ্রেপ্তারের দাবিতে ঝাড়ুমিছিল করেছেন এলাকাবাসী।

রোববার দুপুরে কয়েকশ নারী-পুরুষ মিছিল নিয়ে উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজার থেকে ইউনিয়ন পরিষদের দিকে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে মিছিলটি বাজারের অলি-গলি ঘুরে দুর্গামন্দির চত্বরে এসে শেষ হয়।

এসময় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অশোক মণ্ডল, ইউপি সদস্য অনুপ বৈরাগী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মেন্টর রায়, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালেক শেখ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অতুল মণ্ডল, বাজার বণিক সমিতির সভাপতি সশীম কুমার রায়সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বক্তারা চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈকে গ্রেপ্তার এবং তার অনিয়ম, দুর্নীতি ও নানা অপকর্মের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অপরদিকে এ ঘটনায় চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর ভাই মনি বাড়ৈকে (৩৫) শনিবার রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান আরটিভি অনলাইনকে বলেন, গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্যরতন হালদারকে পেটানোর ঘটনায় অমূল্য রতন হালদারের স্ত্রী মনি হালদার বাদী হয়ে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৫জনকে অভিযুক্ত করে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় শনিবার দিনগত রাতে মনি বাড়ৈকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজারে বসে গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ও তার ভাই মনি বাড়ৈ পিটিয়ে ও মোটারসাইকেল চাপা দিয়ে আহত করেন।

এ ঘটনায় কোটালীপাড়ায় কর্মরত শিক্ষকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা এ ঘটনায় চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈকে গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়