• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ডিসির আপত্তিকর ভিডিও ভাইরাল

জামালপুরে পৌঁছেছে ৫ সদস্যের তদন্ত কমিটি

জামালপুর প্রতিনিধি

  ২৯ আগস্ট ২০১৯, ১৬:২৪
তদন্ত, ডিসি, সাধনা

জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় মন্ত্রী পরিষদের গঠিত পাঁচ সদস্যের তদন্ত কমিটি জামালপুরে পৌঁছেছেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে পাঁচ সদস্যের তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে পৌঁছে তদন্ত কার্যক্রম শুরু করেন।

তদন্তের শুরুতেই তারা জেলা প্রশাসকের বিশ্রাম কক্ষ পরির্দশন করেন। এরপর জেলা প্রশাসকের সভাকক্ষে ঘটনার সঙ্গে জড়িত অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার সঙ্গে দুই ঘণ্টা কথা বলেছেন।

সানজিদা ইয়াসমিন সাধনা সভাকক্ষ থেকে বেরিয়ে নতুন করে আগামী রোববার থেকে পাঁচ দিনের ছুটির আবেদন করেছেন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ে থেকে একজন ম্যাজিস্ট্রেটের কঠোর নিরাপত্তায় বেরিয়ে যান তিনি। পরে তদন্ত কমিটি জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে কথা বলেছেন।

এরপর তদন্ত কমিটির সদস্যরা বিকেল সাড়ে তিনটায় জেলা প্রশাসকের কার্যালয় ত্যাগ করে সার্কিট হাউজে চলে যান।

প্রসঙ্গত, গেল ২২ আগস্ট রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সঙ্গে অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। এ নিয়ে সারা দেশে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে মন্ত্রী পরিষদ বিভাগ গেল ২৫ আগস্ট ওএসডি করে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওলামা দলের নতুন কমিটিতে স্থান পেলেন যারা
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা
২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা
X
Fresh