logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি
|  ২৪ আগস্ট ২০১৯, ২১:২০
ধর্ষণ, মামলা, বিয়ে
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত ওবায়দুল হক ওরফে উজ্জ্বলকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে উজ্জ্বলের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেছেন। গ্রেপ্তার ওবায়দুল হক ওরফে উজ্জ্বল সোনারগাঁ উপজেলার বারদী এলাকার চান্দেরপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রী উপজেলার বারদী এলাকার স্থানীয় একটি হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া-আসার পথে ওই এলাকার উজ্জ্বলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার।

একপর্যায়ে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে উজ্জ্বল। গেল ১৫ মে সন্ধ্যায় উপজেলার দৌলরদী পরাননগর গ্রামের শাহ আলমের বাড়িতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

পরে স্কুলছাত্রী বিয়ের জন্য চাপ দিলে অস্বীকৃতি জানায় উজ্জ্বল। এরপর স্কুলছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। শনিবার স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে উজ্জ্বলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষক উজ্জ্বলকে গ্রেপ্তার করা হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়