logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

চুয়াডাঙ্গায় যুবলীগ নেতাকে কুপিয়ে খুন

চুয়াডাঙ্গা প্রতিনিধি
|  ২৩ আগস্ট ২০১৯, ২০:৪১
যুবলীগ নেতা
চুয়াডাঙ্গার দর্শনায় পূর্ব শত্রুতার জেরে যুবলীগ নেতা নঈম উদ্দীন পল্টুকে (৩৮) কুপিয়ে খুন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় দর্শনার পুরান বাজার রেলগেটের অদূরে প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত পল্টু ঈশ্বরচন্দ্রপুর স্কুলপাড়ার মৃত আব্দুর রউফের ছেলে। এঘটনায় আহত হয়েছেন একই এলাকার মৃত ফরজ আলীর ছেলে মঞ্জুর আহমেদ (৩৫)। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, সন্ধ্যায় স্থানীয় যুবলীগ নেতা পল্টু দর্শনার পুরান রেলবাজার রেল গেটের কাছে দাঁড়িয়ে ছিলেন। পূর্ব শত্রুতার জেরে দর্শনা মোবারকপাড়ার আব্দুল মান্নান ও তোতার সাথে সেখানে কথা কাটাকাটি হয় পল্টুর। একপর্যায়ে মান্নান ও তোতা ধারালো চাকু দিয়ে পল্টুর পেটে আঘাত করে। এসময় একই এলাকার মঞ্জুর আহমেদ ঠেকাতে গেলে তাকেও পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীয়রা নঈম উদ্দীন পল্টু ও মঞ্জুর আহমেদকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন পল্টুকে মৃত বলে ঘোষণা করেন। আহত মঞ্জুর আহমেদকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

নিহতের ভাই দর্শনা পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মঈনউদ্দিন জানান, তার ভাই সন্ধ্যায় সহকর্মীদের নিয়ে দর্শনা পুরান বাজারের রেলগেট এলাকায় একটি চায়ের দোকানে বসেছিল। এ সময় দর্শনা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা, সহসাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ ৫-৭ জন এসে পল্টুর পেটে চাকু দিয়ে আঘাত করে। এতে গুরুতর জখম হয় সে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পূর্ব থেকেই দর্শনা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা ও সহসাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সাথে পল্টুর বিরোধ ছিল।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, নিহত পল্টুর মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি এবং কাউকে আটকও করা হয়নি।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়