logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

১৫ আগস্টের মতো হত্যাকাণ্ডের চক্রান্ত অব্যাহত আছে: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি
|  ২২ আগস্ট ২০১৯, ১৭:১২ | আপডেট : ২২ আগস্ট ২০১৯, ১৭:১৬
ইনু, হত্যা, ১৫ আগস্ট
বাংলাদেশ এখনও নিরাপদ বা বিপদমুক্ত নয়। ১৫ আগস্ট বা ২১ আগস্টের মতো হত্যাকাণ্ডের চক্রান্ত এখনও চলছে। মাঝে মাঝেই জঙ্গি সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করছে।

তবে সরকার গণতন্ত্র ও সাংবিধানিক প্রক্রিয়া রক্ষার জন্য ২৪ ঘণ্টা সতর্ক  রয়েছে। বললেন জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু।

বৃহস্পতিবার কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আমাদের ১০০ বছরের সংগ্রামের যতো বিজয় এক ১৫ আগস্টের নৃশংস হত্যাকাণ্ডের পর সব বিলীন হয়ে গেছে। বাংলাদেশের পরিচয়টাই পরিবর্তন করার চেষ্টা হয়েছে।

ইনু আরও বলেন, ২১ আগস্ট  শেখ হাসিনাকে টার্গেট করে নৃশংস হত্যাকাণ্ড চালানো হয়। সবাই যখন এর সঙ্গে  জড়িতদের শাস্তি নিশ্চিতের কথা বলছে, তখন বিএনপি-জামায়াত রহস্যজনকভাবে চুপ রয়েছে। শুধু তাই নয় তারা খুনিদের আড়াল করতে সাফাই গাইছে।

 এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়