• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টেকনাফে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি নিহত

টেকনাফ প্রতিনিধি

  ১৬ আগস্ট ২০১৯, ১৮:৫১
টেকনাফ

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধিক মামলার পলাতক আসামি ও এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। শুক্রবার ভোরে হ্নীলা ইউপির পশ্চিম সিকদারপাড়া পাহাড়ে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ বাবুল(২৬) হ্নীলা ইউপির পশ্চিম সিকদারপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- টেকনাফ মডেল থানার এসআই মোঃ বাবুল, কনস্টেবল আজিজ ও রয়েল বড়ুয়া।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ আরটিভি অনলাইনকে বলেন, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হ্নীলা ইউপি পশ্চিম সিকদারপাড়ার পাহাড়ের উপর অবস্থিত একাধিক মামলার পলাতক আসামি মো. বাবুলের বসতবাড়িতে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। সে তথ্যের ভিত্তিতে রাতেই সেখানে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে তিন পুলিশ আহত হন।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মো. বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার নির্দেশ দেন। সেখানে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, আট রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড গুলির খালি খোসা ও পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
X
Fresh