logo
  • ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

অপহরণের ৬ দিন পর কেরু কোম্পানির কর্মকর্তা উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি
|  ০৭ আগস্ট ২০১৯, ১৫:২৩
অপহরণ, আটক, অপহৃত
অপহরণের ছয় দিন পর চুয়াডাঙ্গার দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির কর্মকর্তা জাহিদুল ইসলামকে উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার দিনগত রাত একটার দিকে খুলনার দিঘিলিয়া উপজেলার সোনাপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

এ সময় গ্রেপ্তার করা হয় আব্দুল রাকিব নামে অপহরণকারী চক্রের এক সদস্যকে। সে খুলনার দৌলতপুর উপজেলার মধ্যডাঙ্গা গ্রামের শওকত আলী শেখের ছেলে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কমান্ডার মাসুদ আলম আরটিভি অনলাইনকে জানান, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দীনের ছেলে কেরু অ্যান্ড কোম্পানির প্রকৌশল বিভাগের কর্মকর্তা জাহিদুল ইসলামকে গেল এক আগস্ট সকালে খুলনা থেকে অপহরণ করা হয়।

এর দুই দিন পর অপহরণকারীরা অপহৃতের পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে জাহিদুলকে প্রাণে মেরে ফেলারও হুমকিও দেয়া হয়। বিষয়টি অপহৃতের ভাই নিজাম উদ্দীন পুলিশকে অবহিত করে মঙ্গলবার চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

তিনি আরও জানান, অপহরণের বিষয়টি অবহিত হওয়ার পর আমরা অপহৃতকে উদ্ধারে অভিযান শুরু করি। প্রযুক্তিকে কাজে লাগিয়ে আমরা অপহরণকারী চক্রের অবস্থান শনাক্ত করি। পরে বুধবার রাতে খুলনার দিঘিলিয়া উপজেলার সোনাপুর গ্রামের জনৈক লাভলু শেখের বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে অপহৃত জাহিদুল ইসলামকে উদ্ধার করা হয়। এ সময় গ্রেপ্তার করা হয় অপহরণকারী দলের সদস্য আব্দুর রাকিবকে। রাতেই অপহৃত জাহিদুল ও অপহরণকারী রাকিবকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করেছে র‌্যাব।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, অপহরণকারী রাকিবকে আজ  আদালতে সোপর্দ করা হতে পারে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়