• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি

  ২৯ জুলাই ২০১৯, ১০:২৮
বন্দুকযুদ্ধ, নিহত, আহত, র‌্যাব

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার ভোর রাতে টেকনাফের মেরিনড্রাইভ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সাবরাং ইউনিয়নের লেজির পাড়ার বশির আহমদের ছেলে আব্দুর রহমান (৪২) ও রামু উপজেলার খুনিয়াপালং পূর্ব গোয়ালিয়া পাড়ার কবির আহমদের ছেলে ওমর ফারুক (৩১)।

পুলিশের দাবি ঘটনাস্থল থেকে চার হাজার পিস ইয়াবা, ৩০০ বোতল ফেনসিডিল, চার রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন।

জানা যায়, সোমবার ভোর রাতে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মেরিনড্রাইভ এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি করে। এতে র‌্যাবের চার সদস্য আহত হন। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। কিছু সময় গুলি বিনিময়ের পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন ফারুক আরটিভি অনলাইনকে বলেন, নিহতদের প্রত্যেকের বিরুদ্ধে ৮-৯টি করে মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে এই চক্রটি টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল।এই গ্রুপের বেশ কয়েকজন সদস্য বিভিন্ন সময় র‌্যাব-২ এর হাতে আটক হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে টেকনাফ থানায় মামলা করবে বলে প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে তথ্য প্রতিমন্ত্রী
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
X
Fresh