logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

ইজিবাইক ছিনতাইকালে পাঁচ যুবককে গণপিটুনি

বাগেরহাট প্রতিনিধি
|  ২২ জুলাই ২০১৯, ১২:৪৮
গণপিটুনি, যুবক, পাঁচ
বাগেরহাটের চিতলমারীতে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই করার সময় পাঁচ যুবককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

bestelectronics
গতকাল রোববার দুপুরে চিতলমারী উপজেলার বোয়ালিয়া ভ্যানস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করেছে।

গণপিটুনির শিকার যুবকরা হলেন, ঢাকার আশুলিয়ার কাঠগড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (২৮), গোপালগঞ্জের চাপুলিয়া গ্রামের আজাদ মুন্সীর ছেলে রাসেল মুন্সী (২৮), নড়াইল জেলার চাপুলিয়া গ্রামের লিয়াকত মুন্সীর ছেলে রুবেল মুন্সী (২৮), ঝিনাইদহ জেলার টিয়াদা গ্রামের সামছুদ্দিন শেখের ছেলে আব্দুর রহমান (৪৭) ও পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা গ্রামের হাজী নুর মোহাম্মদের ছেলে ফরিদ আহম্মেদ (২৯)।

উপজেলার শৈলদাহ গ্রামের জাকির শেখ জানান, আমার মেয়ের জামাই ওমর শেখ মাটিভাঙ্গা কলেজ থেকে পাঁচজন ছাত্রীকে তার ইজিবাইকে করে চিতলমারীর দিকে রওয়ানা দেন। তিনজন ছাত্রী বাংলাবাজার মোড়ে নেমে যায়। সেখান থেকে একজন চশমাপরা যুবক তার ইজিবাইকে চড়ে বসে। আমবাড়ি বাজার হতে আরও এক যুবক ইজিবাইকে চড়ে।

ইজিবাইকটি চর-শৈলদাহ গ্রামে পৌঁছালে বাকি দুজন ছাত্রী নেমে যায়। সেসময় গাড়িতে থাকা দুই যুবক ওমর আলীর কাছে ইজিবাইকের চাবি চায়। এদিকে একটি প্রাইভেটকার ইজিবাইকের পথ আটকে দাঁড়ায়। গাড়ির ভেতর থেকে আরও তিনজন নেমে এসে ওমর আলীর চোখে-মুখে স্প্রে দেয়।

চেতনা হারানোর আগে ওমর আলী পাশ দিয়ে যাওয়া একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচানোর আকুতি জানায়। মোটরসাইকেল চালক স্থানীয়দের জড়ো করার সময় পাঁচ যুবক প্রাইভেট চালিয়ে চিতলমারীর দিকে পালিয়ে যায়। পরে প্রাইভেটকারটি বোয়ালিয়া ভ্যানস্ট্যান্ডের কাছে এলে স্থানীরা তাদের গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

চিতলমারী থানার উপ-পরিদর্শক দেবব্রত কুমার আরটিভি অনলাইনকে জানান, স্থানীয়রা সন্দেহভাজন পাঁচ যুবককে ধরে থানায় দিয়েছে। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: আলমগীর হোসেন আরটিভি অনলাইনকে জানান, অজ্ঞান অবস্থায় ওমর শেখ নামের এক ব্যক্তিকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়