Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮

রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী মিন্নিকে পুলিশের জিজ্ঞাসাবাদ (ভিডিও)

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আজ (মঙ্গলবার) সকাল পৌনে দশটার দিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে তার বাবার বাড়ি থেকে পুলিশে লাইনে আনা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির তার সাথে কথা বলেন।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন মঙ্গলবার বেলা ১টার দিকে সংবাদ সম্মেলন করে জানান, মামলার তদন্তের জন্যই আয়শা সিদ্দিকা মিন্নির সাথে কথা বলা দরকার। সেজন্য তাকে পুলিশ লাইনে আনা হয়েছে। তবে মিন্নিকে গ্রেপ্তার বা আটক করা হয়নি। মিন্নির সাথে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরকেও পুলিশে লাইনে আনা হয়েছে।

পুলিশ সুপার আরো জানিয়েছেন, রিফাত শরীফ হত্যা মামলায় তারা ১৩ জনকে জীবিত অবস্থায় গ্রেপ্তার করেছেন। মামলার প্রধান আসামি নয়নবন্ড গত ২ জুলাই পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারা গেছেন। গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে এখন পর্যন্ত ১০ জন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি তিনজন এখনো রিমান্ডে রয়েছে।

আয়শা সিদ্দিকা মিন্নির চাচা আবু সালেহ জানিয়েছেন, মিন্নির বাবার বাড়িতে নিরাপত্তার দায়িত্বে থাকা ১০ সদস্যের পুলিশ টিম এখনো অবস্থান করছে। সকাল পৌন দশটার সময় মিন্নিকে আনার জন্য নারী পুলিশের একটি দল মোজাম্মেল হোসেন কিশোরের বাড়িতে যায়। তারা পরিবারকে জানিয়েছিল, রিফাত হত্যা মামলার আসামিদের শনাক্ত ও মামলার বিষয়ে কথা বলার জন্য তাকে পুলিশে লাইনে যেতে হবে।

পি

RTV Drama
RTVPLUS