logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

রিফাত শরীফ হত্যা

রিফাত ফরাজী আরও ৭ দিনের রিমান্ডে, হত্যার দায় স্বীকার করেছে সায়মুন

বরগুনা প্রতিনিধি
|  ১৫ জুলাই ২০১৯, ১৯:৪৯
রিফাত হত্যা
রিফাত ফরাজী আরও ৭ দিনের রিমান্ডে, হত্যার দায় স্বীকার করেছে সায়মুন
বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামি রিফাত ফরাজীকে আরও ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এছাড়া সন্দেহভাজন আসামি কামরুল হাসান সায়মুন আজ সোমবার (১৫ জুলাই) বিকেলে রিফাত হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। 

bestelectronics
মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, সোমবার বিকেল ৫টার দিকে রিফাত ফরাজী ও কামরুল হাসান সায়মুনকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করা হয়েছিল। 

তিনি আরও জানিয়েছেন, দুই দফায় ১৪ দিনের রিমান্ড শেষ হওয়ায় রিফাত ফরাজীকে আরও ১০ দিনের রিমান্ড মঞ্জুর করার জন্য বিচারকের কাছে আবেদন করা হয়। বিচারক তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অপরদিকে কামরুল হাসান সায়মুনকে চার দফায় ১৬ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে রিফাত হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে সায়মুন। 

এ পর্যন্ত রিফাত হত্যা মামলার ১০ জন আসামি হত্যার দায় স্বীকার করেছেন। গ্রেপ্তার হওয়া বাকী ৩ জন আসামি রিমান্ডে রয়েছে। মামলার এজাহারভূক্ত ৫ জনকে এখনো পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

এসএস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়