• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

পাটুরিয়া-দৌলতদিয়াসহ দেশের সব ফেরিঘাট বন্ধের হুমকি

অনলাইন ডেস্ক
  ১৪ জুলাই ২০১৯, ২০:১২
ওয়ার্কার্স ইউনিয়ন
শ্রমিকদের বিক্ষোভ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) তে অস্থায়ী চাকুরীজীবীদের স্থায়ীকরণ ও ফেরিসহ সংস্থার বিভিন্ন জাহাজ সঠিকভাবে মেরামতের দাবীতে পাটুরিয়া ফেরিঘাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ওয়ার্কার্স ইউনিয়নের সদস্যরা।

আজ রোববার দুপুরে বিক্ষোভ মিছিলটি ওয়ার্কার্স ইউনিয়নের কার্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন ঘাট ও টার্মিনাল প্রদক্ষিণ শেষে কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন আরিচা আঞ্চলিক কার্যালয়ের সভাপতি ফয়েজ উল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ওয়ার্কার্স ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক রবিউল হাসান তাহেরী, আরিচা অঞ্চলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ ইজ্জত আলী, হুমায়ুন কবীর, মোঃ রাজিব মিয়া, সুমন প্রমুখ।

বক্তারা সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দেশ্যে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, অবিলম্বে যদি অস্থায়ী চাকুরীজীদের স্থায়ীকরণ না করা হয় তাহলে পাটুরিয়া-দৌলতদিয়াসহ সংস্থার বিভিন্ন সেক্টরের ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হবে।

তাদের অভিযোগ সংস্থার নিয়ম মেনে সার্কুলারের মাধ্যমে নিয়োগ দেওয়া হলেও বছরের পর বছর, যুগ পেরিয়ে গেলেও তাদের চাকুরী স্থায়ীকরণ করা হচ্ছে না। অবিলম্বে বোর্ড সভা করে তাদের চাকুরী স্থায়ীকরণের দাবী জানানো হয়।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh