logo
  • ঢাকা রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

পাওনাদারকে থানায় ডেকে মারপিট, এএসআই ক্লোজড

বগুড়া অফিস
|  ১২ জুলাই ২০১৯, ২৩:১৫
এএসআই ক্লোজড
পাওনা টাকা চাইতে গিয়ে বগুড়ার ধুনটে পুলিশ কর্মকর্তার মারপিটের শিকার হয়েছেন এক নারী। শুক্রবার ধুনট থানায় এই ঘটনা ঘটে। ঘটনার প্রেক্ষিতে শাহানুর রহমান নামের ওই সহকারী উপ-পরিদর্শককে বগুড়া পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে।

ধুনট হাসপাতালে চিকিৎসাধীন কোহিনুর বেগম জানান, বিয়ে-বিচ্ছেদের পর থেকে বগুড়া শহরের নাটাইপাড়া এলাকায় বাবার বাড়িতে থাকেন তিনি। জজকোর্ট এলাকায় খাবারের দোকান দিয়েই তাদের সংসার চলে। জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহানুর রহমান ২০১০ সালে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত থাকাবস্থায় প্রায়ই কোহিনুরের খাবার দোকানে যেতেন।

কোহিনুর জানান, একপর্যায়ে শাহানুরের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। ভালো সম্পর্ক হওয়ায় তিনি ৬০ হাজার টাকাও ধার দেন শাহানুরকে। কিন্তু ২০১৬ সালে শাহানুর ধুনট থানায় বদলি হয়ে গেলে যোগাযোগ বন্ধ করে দেন এএসআই শাহানুর।

সম্প্রতি কোহিনুর পাওনা টাকা চেয়ে শাহানুরকে উকিল নোটিশ পাঠালে তিনি টাকা ফেরত দেয়ার কথা বলে শুক্রবার সকালে কোহিনুরকে থানায় ডাকেন। কোহিনুর জানান, সকালে থানায় যাবার পর এএসআই শাহানুর টাকা দিতে অস্বীকৃতি জানায়। একপর্যায়ে আমাকে মারপিট করে থানা থেকে বের করে দেন। পরে তিনি ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, আহত ওই নারীর অভিযোগের প্রাথমিক সত্যতা পাবার পর শুক্রবারই অভিযুক্ত এএসআই শাহানুর রহমানকে বগুড়া পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে। বিধি মোতাবেক পরবর্তী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়