logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

রামপালে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

বাগেরহাট প্রতিনিধি
|  ১২ জুলাই ২০১৯, ২৩:০৬ | আপডেট : ১২ জুলাই ২০১৯, ২৩:৩৮
বঙ্গবন্ধু-বঙ্গমাতা
বাগেরহাটের রামপালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রামপাল সরকারি কলেজ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন খুলনা সিটি মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক।

রামপাল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে শুক্রবার দুপুরে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কুমলাই সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ ফয়লাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশের মুখোমুখি হয়। এই খেলায় ফয়লাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়। উক্ত খেলায় সর্বোচ্চ গোল করে তাজনিন আক্তার মীম এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হয় আনিসা ফেরদৌস মুক্তা। একইদিন বিকেল ৪টায় একই মাঠে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় হাজী জোনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ ঝনঝনিয়া-গাববুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশের মুখোমুখি হয়। সেখানে ঝনঝনিয়া-গাববুনিয়া বিজয়ী হয়। ওই খেলায় সর্বোচ্চ গোল করে হাজী জোনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তানভীর। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ঝনঝনিয়া গাববুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লিয়ন।

খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পালের সভাপতিত্বে অন্যান্যন্যের মধ্যে বক্তব্য দেন রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, রামপাল মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ মোজাফ্ফর হোসেন, ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মতিউর রহমান প্রমুখ।

খুলনা সিটি মেয়র আলহাজ তালুকদার আব্দুল খালেক বলেন, লেখাপড়ার পাশাপাশি শরীর চর্চা ও খেলাধুলা শিক্ষার্থীদের মানসিক বিকাশে সহায়ক ভূমিকা পালন করে। বাচ্চারা যাতে আগামী দিনে ভালো খেলোয়াড় হয়ে দেশের সুনাম বয়ে আনতে পারে এজন্য সকলকে এগিয়ে আসতে হবে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়