logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

ভালুকায় ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত (ভিডিও)

ময়মনসিংহ প্রতিনিধি
|  ০৯ জুলাই ২০১৯, ০৯:১৬ | আপডেট : ০৯ জুলাই ২০১৯, ১৩:৫১
ময়মনসিংহের ভালুকা উপজেলায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গোয়েন্দা ও থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোর রাতে উপজেলার হাতিবেড় গ্রামে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সাইফুল (৪০)। তিনি ওই গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন আরটিভি অনলাইনকে জানান, হাতিবেড় গ্রামে ধর্ষণ মামলার আসামিরা অবস্থান করছে এমন খবর পেয়ে অভিযান চালায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা ও ভালুকা মডেল থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সাইফুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও তিনটি ছোড়া উদ্ধার করা হয়েছে।

গেল ১৬ জুন ভালুকা উপজেলার কৈয়াদী সোনা উল্লাহ স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে নিহত সাইফুল ও ইয়ার মাহমুদের ছেলে রমজান আলী (৩০) পেছন থেকে জাপটে ধরে রাস্তার পাশে জঙ্গলে নিয়ে গলায় চাকু ধরে ও অ্যাসিড নিক্ষেপের ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সেইসঙ্গে ধর্ষণের ঘটনা ভিডিও করে রাখে। পরে ভালুকা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে স্কুলছাত্রীর পরিবার।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়