• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীকে অচেতন করে বাসরঘর থেকে পালালেন নববধূ

ঝিনাইদহ প্রতিনিধি

  ০৬ জুলাই ২০১৯, ২০:৫৯
বাসরঘরে স্বামীকে অচেতন

বাসরঘরে স্বামীকে অচেতন করে টাকা-স্বর্ণালঙ্কার ও শাশুড়ির মোবাইল ফোন নিয়ে পালিয়ে গেছে উমাইয়া আক্তার লিথি নামে এক নববধূ। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ার কেসি কলেজের সামনের পাড়ায়।

লিথি চুয়াডাঙ্গা জেলা শহরের মসজিদপাড়ার গোলাম মোস্তফা লালার মেয়ে। এতদিন এই চাঞ্চল্যকর ঘটনাটি লোকলজ্জার ভয়ে চাপা রাখে নতুন স্বামীর পরিবার।থানায় জিডি করার পর ঘটনাটি জানাজানি হয়ে পড়ে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লিথি ব্যাপারীপাড়ার কেসি কলেজের সামনে ঠিকাদার মাহবুবের বাড়িতে দুলাভাই পল্টনের ভাড়া বাড়িতে থাকতো। গেল ২৮ জুন মুসলিম রীতি মেনে সালমান সালাফি নামে এক যুবকের সঙ্গে লিথির বিয়ে হয়। পরিকল্পনা মোতাবেক বাসর রাতে স্বামীকে শরবতের সঙ্গে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে ফেলে। এরপর রাত দুইটা ৪৫ মিনিটে লিথি ২০ হাজার টাকা, পাঁচ ভরি সোনার গহনা ও বিয়েতে প্রাপ্ত যাবতীয় দামি পোশাক-শাড়ি ও অন্যান্য জিনিস নিয়ে পালিয়ে যায়। ঘটনাটি ধরা পড়ে মালিকের বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরায়। ভিডিওতে দেখা যায়, লিথি মেহেদী রাঙ্গা হাতে সাজগোজ করে স্বামীপক্ষের দেওয়া একটি স্যুটকেস নিয়ে পালিয়ে যাচ্ছে।

লিথির মা ক্যানসারে আক্রান্ত হলে ঢাকার মহাখালী হাসপাতালে চিকিৎসা করানো হয়। সেখান থেকেই সাগর নামে চাঁদপুরের এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। এলাকাবাসীর ধারণা সাগরের হাত ধরেই লিথি পালিয়ে গেছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কসবায় ট্রেনের নিচে ঝাঁপ দিলেন কলেজছাত্রী
হাইস্কুলের প্রধান শিক্ষকই কলেজের পিয়ন
প্রেমিকের সঙ্গে উধাও নববধূ, শ্বশুরবাড়িতেই আত্মহত্যা স্বামীর 
মুশতাক-তিশা দম্পতিকে নতুন যে নির্দেশনা দিলেন আদালত
X
Fresh