logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

সতীনের মেয়েকে সুরমা নদীতে ফেলে দিলেন সৎ মা

স্টাফ রিপোর্টার, সিলেট
|  ০৫ জুলাই ২০১৯, ২২:০৮
সতীনের মেয়ে
সিলেট শহরতলীর কুমারগাঁয়ে মায়া বেগম (৫) নামে এক শিশুকে সুরমা নদীতে ফেলে দিলেন তারই সৎ মা সালমা বেগম। ঘটনার পর থেকে ওই শিশু নিখোঁজ রয়েছে। আর স্থানীয়দের সহায়তায় পুলিশ তার সৎ মা সালমাকে আটক করেছে।

জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। শিশু মায়া সিলেট সদর উপজেলার জালালাবাদ থানা এলাকার ফতেহপুর গ্রামের জিয়াউল হকের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে শিশুটিকে নিয়ে কুমারগাঁও সুরমা নদীর উপর সেতুতে আসেন সালমা। সেতুর মাঝামাঝি এসে শিশুটিকে রেলিংয়ের উপর দিয়ে উঠিয়ে ভরা নদীতে ফেলে দেন তিনি। উপস্থিত লোকজন ঘটনাটি প্রত্যক্ষ করলেও এগিয়ে আসার আগেই শিশুটিকে নদীতে ফেলে দেওয়া হয়।

এরপর নিমিষেই সুরমার প্রচণ্ড স্রোতে নদীগর্ভে তলিয়ে যায় শিশুটি। পরে উপস্থিত লোকজন ঘটনাটি পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে আটক করে থানা হেফাজতে নেন।

এ ব্যাপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওকিল উদ্দিন আরটিভি অনলাইনকে বলেন, শিশুটিকে উদ্ধারে দমকল বাহিনীর ডুবুরিরা চেষ্টা করেও সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান পাননি। এরপর আলোর স্বল্পতার জন্য উদ্ধার কাজ স্থগিত করা হয়।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়