logo
  • ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

নারায়ণগঞ্জে ছাত্রী ধর্ষণ মামলায় দুই শিক্ষকের রিমান্ড মঞ্জুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি
|  ২৯ জুন ২০১৯, ২০:৫০ | আপডেট : ২৯ জুন ২০১৯, ২১:১০
আটক দুই শিক্ষক
আটক দুই শিক্ষক, ছবি: আরটিভি অনলাইন
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্রীদের যৌন নির্যাতন ও ধর্ষণের মামলায় শিক্ষক আশরাফুল আরিফের তিনদিন ও প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আহমেদ হুমায়ূন কবীর এই রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় অক্সফোর্ড হাইস্কুলে নানা কৌশলে ওই ছাত্রীদের ফাঁদে ফেলে শিক্ষক আশরাফুল শারীরিক সম্পর্ক করে এর ভিডিওচিত্র ধারণ করেন। এরপর সেটি দেখিয়ে ওই ছাত্রীদের মায়েদের জিম্মি করে তাদের সঙ্গেও একইভাবে যৌনাচার এবং মোটা অংকের টাকা আদায় করেন।

এরই জের ধরে বৃহস্পতিবার সকালে তারা স্কুলে গিয়ে অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফের মোবাইল ফোনে বিভিন্ন ছাত্রীর সঙ্গে যৌন মিলনের ছবি দেখে তাকে গণপিটুনি দেন। পরে র‌্যাব ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফ ও স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারকে আটক করে।

শুক্রবার বিকেলে অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে র‌্যাব। ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত র‌্যাবের মামলাটিতে অনৈতিক কাজে মদদ দেওয়ার অপরাধে প্রধান শিক্ষককেও আসামি করা হয়েছে। পরে অভিযুক্ত শিক্ষকদের র‌্যাব-১১ সিদ্ধিরগঞ্জ থানা পুলিশে হস্তান্তর করে।

পুলিশ শনিবার বিকেলে  শিক্ষক আশরাফুল আরিফের দুটি মামলায় ১০ করে  রিমান্ড আবেদন করেন । প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারকে আইসিটি মামলায় ১০দিন রিমান্ডের আবেদন করে। আদালত শুনানি শেষে শিক্ষক আশরাফুল আরিফকে দুই মামলায় তিন দিন  করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারকে এক মামলায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন উর রশিদ দুই শিক্ষকের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়