logo
  • ঢাকা শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬

পরীক্ষা দিয়ে ফেরার সময় বাস-ট্রাকের ধাক্কায় হাত হারালেন ফিরোজ

স্টাফ রিপোর্টার, রাজশাহী
|  ২৯ জুন ২০১৯, ১০:৪৪
ফিরোজ
পরীক্ষা দিয়ে ফেরার সময় বাস-ট্রাকের ধাক্কায় হাত হারালেন ফিরোজ
রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে বাসের এক যাত্রীর ডান হাত কাটা পড়েছে। শুক্রবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে নগরীর কাটাখালী পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হাত কাটা পড়া যাত্রীর নাম ফিরোজ। সে রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। 

জানা যায়, পরীক্ষার ছুটিতে ফিরোজ প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা দেয়ার জন্য বগুড়া যান। শুক্রবার পরীক্ষা দিয়েই রাজশাহীর উদ্দেশে রওনা দেন তিনি।

ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী অভিমুখে একটি যাত্রীবাহী বাস ও রাজশাহী থেকে বালুবোঝাই ট্রাক পুঠিয়ার বানেশ্বরের দিকে যাচ্ছিল। দুটি গাড়ি পাশাপাশি ক্রসিংয়ের পর কাটাখালি পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে একটি কাটা হাত পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ কে খবর দিলে তারা এসে হাতটি উদ্ধার করে। এরপরে খবর পাওয়া যায় বাসে থাকা যাত্রী ফিরোজের হাত কাটা এটি। ধারণা করা হচ্ছে দুটি বাসের ক্রসিংয়ের সময় ফিরোজের ডান হাতটি বাসের জানালা দিয়ে বাহিরে বের হয়ে ছিল।

রাজশাহী মহানগর পুলিশের অ্যাসিস্ট্যান্ট ডেপুটি পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, দায়ী বাসটিকে শনাক্ত করার চেষ্টা পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে। দুর্ঘটনার কারণ আমরা খতিয়ে দেখছি। এ দুর্ঘটনার বিধিগতভাবে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়