logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

রিফাতকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে: বাবা

বরগুনা প্রতিনিধি
|  ২৭ জুন ২০১৯, ১০:৫৮ | আপডেট : ২৮ জুন ২০১৯, ১২:২৪
রিফাত
বরগুনায় নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ জানিয়েছেন, আমার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রশাসনের কাছে অনুরোধ হত্যাকারীদের যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়। আমি সুষ্ঠু বিচার চাই।  

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি লেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় রিফাত (২৫)।  

রিফাতের বাবা দুলাল শরীফকে বলেন, শুনেছি হামলাকারীরা পূর্বপরিকল্পিতভাবে ওঁৎ পেতে ছিল। আমার একটাই আশা, এ ধরনের সন্ত্রাসী যারা আছে, তাদের বিচার হওয়া উচিত। হত্যাকাণ্ডে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই

তিনি বলেন, এ ঘটনায় বিকেবি রোডের নয়ন নামে একটা ছেলে জড়িত। তিনি একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। জেল খেটেছে।   এছাড়া, রিফাত ফরাজিসহ আরও দুই-তিনজন জড়িত আছে।

জানা যায়, আয়শা আক্তার মিন্নির সঙ্গে দুই মাস আগে রিফাত শরীফের বিয়ে হয়। গতকাল বুধবার সকালে রিফাত ও তার স্ত্রী মিন্নি বরগুনা সরকারি কলেজের সামনে দিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীরা রামদা নিয়ে রিফাতের ওপর হামলা করে। এরপর তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে বরিশালে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে বিকেলে রিফাত মারা যান।

এদিকে হত্যার এ ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা করেছেন রিফাতের বাবা দুলাল শরীফ। আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৯টার দিকে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা সদর থানায় এই মামলা করেন তিনি। মামলায় প্রধান আসামি করা হয়েছে নয়নকে। মামলার চার নম্বর আসামি চন্দনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়