• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আদালতেই মামলার বাদীকে পুলিশের হুমকির অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি

  ১৮ জুন ২০১৯, ১৯:৫০
এসআই আতিক রহমান

জয়পুরহাট সদর থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিক রহমান জয়পুরহাট যুগ্ম জেলা জজ আদালতে এসে এক বাদীকে মামলা তুলে নিতে হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার দুপুরে আদালতে হাজিরা শেষে সিঁড়ি দিয়ে নিচে নামার সময় মামলার বাদী জেলার পাঁচবিবি উপজেলার দানেজপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আব্দুল মান্নান এ অভিযোগ করেন।

আব্দুল মান্নান লিখিত অভিযোগে জানান, তিনি গাইবান্ধার ডিবি মোড় এলাকার মাহফুজার রহমানের ছেলে মিজানুর রহমান লিল্টুর কাছ থেকে ২২ লাখ ৮৫ হাজার টাকা পান। ওই টাকার বিপরীতে লিল্টু তাকে একটি চেকও দেন। এরপর তিনি দীর্ঘ দিনেও টাকাগুলো ফেরত দেন নাই, কিংবা চেক সংশ্লিষ্ট ব্যাংকে জমা দিলেও তা দিয়ে টাকা তোলা যায়নি। পরে বাধ্য হয়ে লিল্টুর বিরুদ্ধে জয়পুরহাট যুগ্ম জেলা জজ আদালতে মামলা করা হয়।

তিনি অভিযোগে আরও জানান, ওই মামলায় হাজিরা দিয়ে আদালত থেকে সিঁড়ি দিয়ে নিচে নামার সময় ওই মামলার আসামি মাহফুজার রহমান লিল্টু পক্ষ নিয়ে জয়পুরহাট সদর থানার কর্তব্যরত পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিক রহমান মুন্নার শার্টের কলার ধরে ধাক্কাতে ধাক্কাতে টেনে নিয়ে যান। এছাড়া ওই এসআই নিজে মোবাইল দিয়ে তার ছবি তোলার পর তাকে মামলা তুলে না নিলে তার হাত-পা ভেঙে দেয়া হবে বলে জানান। পরে তার চিৎকারে আদালত চত্বরে থাকা সাধারণ মানুষ এগিয়ে এলে এসআই আতিক চলে যান বলে তিনি জানান।

এ ব্যাপারে জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার উজ্জ্বল কুমার রায় অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্তে দোষী প্রমাণিত হলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে আব্দুল মান্নানের অভিযোগ অস্বীকার করে এসআই আতিক রহমান বলেন, তিনি এমন কিছুই করেননি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh