• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষার্থীদের ওপর পিস্তল নিয়ে হামলার ঘটনায় মামলা

নড়াইল প্রতিনিধি

  ১৮ জুন ২০১৯, ০৯:৩০

আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর পিস্তল নিয়ে হামলার ঘটনায় ঠিকাদার রেজাউল আলম ওরফে জার্মান আলমসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার বিকেলে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র জাকারিয়া খান মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন- কামরুল আলম, দুধু ও ঠিকাদার মঈনুল্লাহ দুলু।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইলিয়াস হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, অস্ত্র আইনে চারজনের বিরুদ্ধ মামলাটি দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, ১৫ জুন সকালে শিক্ষক প্রদেশ কুমার মল্লিক তার প্রাইভেট কোচিংয়ে সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সানজিনা এরিনার পরীক্ষা নেন। খাতায় নাম না লেখার কারণে ওই ছাত্রীর হাতে স্কেল দিয়ে আঘাত করেন তিনি। ঘটনাটি বাড়িতে বললে, ওই ছাত্রীর বাবা স্থানীয় ঠিকাদার মঈনুল্লাহ দুলু শিক্ষক প্রদেশ কুমার মল্লিককে বাড়ি থেকে কলার ধরে বের করে এনে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনা জানাজানি হওয়ার পর ছাত্ররা উত্তপ্ত হয়ে উঠে। বিক্ষুব্ধ ছাত্ররা রোববার সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে ঘেরাও করলে ঠিকাদার দুলুর সমর্থকরা আন্দোলকারী ছাত্রদের ওপর পিস্তল দিয়ে হামলা করে। এ সময় বিক্ষুব্ধ ছাত্ররা বিদ্যালয়ের সামনের সড়ক অবরোধ করেন। পরে প্রশাসনের হস্তক্ষেপে ছাত্ররা রাস্তা ছেড়ে স্কুলের গেটে বিক্ষোভ প্রদর্শন করে।

এ বিষয়ে জেলা প্রশাসক আঞ্জুমান আরা আরটিভি অনলাইনকে বলেন, এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইয়ারুল ইসলামকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
X
Fresh