logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

পোশাক শ্রমিকদের চাপা দেওয়ায় বাসে আগুন

সাভার প্রতিনিধি
|  ১২ জুন ২০১৯, ০৮:৩৭ | আপডেট : ১২ জুন ২০১৯, ০৮:৪২
সাভারের আশুলিয়ায় রাস্তা পারাপারের সময় পোশাক শ্রমিকদের চাপা দেওয়ার ঘটনায় একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষুব্ধ শ্রমিকরা। এ ঘটনায় পাঁচ পোশাক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে আশুলিয়ায় বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের নরসিংহপুর এলাকার মেডলার অ্যাপারেল কারখানার সামনে এ সড়ক দুর্ঘটনা এবং বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পোশাক শ্রমিকরা জানান, সন্ধ্যা ছয়টার দিকে মেডলার অ্যাপারেল পোশাক কারখানা ছুটি হলে শ্রমিকরা একযোগে বাসায় ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় আব্দুল্লাহপুর থেকে নবীনগরগামী আশুলিয়া ক্লাসিক পরিবহনের একটি বাস চার শ্রমিককে চাপা দেয়। এ ঘটনায় অন্য শ্রমিকরা একজোট হয়ে বাস চালককে মারধর করে গাড়িতে আগুন ধরিয়ে দেন।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, খবর পেয়ে আশুলিয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। আহতরা সবাই মেডলার অ্যাপারেল কারখানার শ্রমিক।

আশুলিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় শ্রমিক আহতের ঘটনায় উত্তেজিত শ্রমিকরা বাসে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে আমরা স্থানীয়দের সহায়তায় বাসের আগুন নিয়ন্ত্রণে আনি।

আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, রাস্তা পারাপারের সময় পোশাক শ্রমিকদের বাস চাপা দেওয়ায় শ্রমিকরা গাড়িটি ভাংচুর করে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত গাড়িটি রাস্তা থেকে সরিয়ে নিয়েছি। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। শ্রমিকরা বাসায় ফিরে গেছেন।

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়