• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ঝিনাইদহে বিয়ের আসর থেকে ভুয়া সেনা কর্মকর্তা আটক

ঝিনাইদহ প্রতিনিধি

  ০৯ জুন ২০১৯, ১৮:১১

ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া-রতনহাট থেকে আজ রোববার (৯ জুন) বাংলাদেশ সেনাবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট পরিচয়ধারী শ্রাবণ নামের এক প্রতারককে বিয়ের আসর থেকে আটক করেছে ঝিনাইদহ থানা পুলিশ। জানা গেছে, শ্রাবণের প্রকৃত নাম জীবন চৌধুরী ওরফে টিটন। সে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

ঝিনাইদহ সদর থানার এসআই সাখাওয়াত হোসেন জানান, রোববার দিনগত রাত ৩টার দিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, এক ব্যক্তি সেনাবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট পরিচয় দিয়ে রতনহাট গ্রামের একটি মেয়েকে বিয়ে করছে। তার আচার-আচরণে স্থানীয়দের মনে সন্দেহ হলে ঝিনাইদহ থানা পুলিশকে খবর দেয়। এই খবরে ঝিনাইদহ সদর থানার এসআই সাখাওয়াত হোসেন সেখানে উপস্থিত হয়ে তাকে বিয়ের আসর থেকে আটক করে। এই সময় তার কাছ থেকে সেনাবাহিনীর ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়।

যাদবপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী জানান, জীবন চৌধুরী ওরফে টিটন কখনও সেনা অফিসার, কখনও র‍্যাব কর্মকর্তা পরিচয় দিয়ে ৪-৫টি বিয়ে করেছেন। তাছাড়া অনেক মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে তাদের জীবন শেষ করে দিয়েছে। বর্তমানে তার একটি ছেলে সন্তান আছে। তার বাবা সিরাজুল ইসলাম এলাকায় জামাত নেতা হিসেবে পরিচিত।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শ্রাবণ নামের ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতারণামূলক কাজ করে আসছিল। ইতোপূর্বে তার নামে মহেশপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০১১ সালে একটি এবং ২০১২ সালে দুটি মামলা আছে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আব্দুল হাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই মারা গেছেন
মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু
ঝিনাইদহে ১২ গরুর মৃত্যুর পর অবৈধ সীসা কারখানা সিলগালা
X
Fresh