• ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

ফেনীতে পুলিশের গাড়িচাপায় ৩ নারী শ্রমিক নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৩ জুন ২০১৯, ২১:১৫
ফেনীর চৌদ্দগ্রাম উপজেলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) গাড়িচাপায় তিনি নারী শ্রমিক নিহত ও আরও ছয় থেকে সাতজন শ্রমিক আহত হয়েছেন। এসময় গাড়িতে থাকা পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও আরও দুই পুলিশ সদস্য আহত হন।

whirpool
আজ সোমবার বিকেল বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মিয়াবাজার সংলগ্ন চানন্দুল এলাকার ড্রাগন সুয়েটার অ্যান্ড স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়িয়া গ্রামের নাছিমা আক্তার (৩৬), সদর দক্ষিণ উপজেলার জগপুর গ্রামের তানজিনা আক্তার (২৮) ও কাজল বেগম (৩২)। নিহত তিনজনই ড্রাগন সুয়েটার অ্যান্ড স্পিনিং মিলের শ্রমিক ছিলেন বলে জানা গেছে।

চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশের পরিদর্শক মঞ্জুরুল হক বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে চানন্দুল এলাকায় তাকে বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে অপেক্ষমান শ্রমিকদের চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ৮ থেকে ৯ জন নারী শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে আনার পর তিন নারী শ্রমিকের মৃত্যু হয়।

আহত শ্রমিকরা জানান, কারখানা ছুটি শেষে তারা গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে হতাহতের ঘটনা ঘটে। 

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়