• ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

প্রেম বিচ্ছেদ থেকেই মডেল রাউধা’র আত্মহত্যা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ মে ২০১৯, ২২:৫৩ | আপডেট : ২৯ মে ২০১৯, ২৩:৪৮
ফাইল ছবি
প্রেম বিচ্ছেদ থেকেই আত্মহত্যার পথ বেছে নেন মালদ্বীপের মডেলকন্যা ও রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী রাউধা আথিফ।

whirpool
বুধবার বিকেলে রাজশাহীর মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন রাজশাহী পিবিআইয়ের উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান।

ওই প্রতিবেদনে রাউধার আত্মহননের কথা উল্লেখ করেছেন তদন্তকারী কর্মকর্তা।

এর আগে পুলিশ ও সিআইডিসহ বিভিন্ন সংস্থার চারবারের তদন্তেও এই মডেলকন্যার আত্মহত্যার বিষয়টি উঠে আসে।

২০১৮ সালের ১৮ আগস্ট রাউধা আত্মাহত্যার মামলাটি অধীক তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন আদলাত। এরপর থেকে তদন্ত শুরু করে পিবিআই। তকে মামলার দীর্ঘ তদন্তে মডেল কন্যা রাউধা আত্মহত্যা করেছেন বলেই তথ্য মেলে। এ ঘটনায় হত্যার কোনো আলামত মেলেনি বলেও উল্লেখ করেন চাঞ্চল্যকর এ মামলার তদন্ত কর্মকর্তা।

এসআই সাইদুর রহমান বলেন, প্রেম বিচ্ছেদের কারণেই আত্মহত্যা করেছেন রাউধা। তার শেষ রিসিভ করা ফোনকল ছিল তার বয়ফ্রেন্ড শাহী ঘনির। তার পাঠানো শেষ ম্যাসেজ ছিল ‘ইউ কিলড মি। আই ফিল ডেড। (আমার আর কিছুই থাকল না)।’

এর আগে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী ও মডেলকন্যা রাউধা আতিফের ভিসেরাসহ গুরুত্বপূর্ণ তিনটি প্রতিবেদন চেয়ে পাঠায় মালদ্বীপ দূতাবাস। এরপর চাঞ্চল্যকর এই আত্মহননের মামলার তদন্ত সংস্থা পিবিআই’র রাজশাহী কার্যালয় থেকে এসব কাগজপত্র পাঠানো হয়।

 পিবিআই রাজশাহী কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, মডেল কন্যা রাউধা যে আত্মহত্যাই করেছিল সেটা পিবিআই’র তদন্তেও পাওয়া গেছে। তারা রাউধার আত্মহত্যার তদন্ত কাজ শেষ করে বুধবার এ ঘটনায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছেন।

 এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়