• ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

ধর্ষণের শিকার ছাত্রী অন্তঃসত্ত্বা, গ্রেপ্তার ১

কলমাকান্দা সংবাদদাতা
|  ১৮ মে ২০১৯, ২৩:৩২ | আপডেট : ১৮ মে ২০১৯, ২৩:৪৯
নেত্রকোনার কলমাকান্দায় ধর্ষণের শিকার শারীরিক প্রতিবন্ধী এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

whirpool
শুক্রবার দুপুরে উপজেলার রংছাতী ইউনিয়নের পাঁচগাও পূর্বজুলপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার  করা হয়। 

আটক ওই যুবক ওই গ্রামের রমজান আলীর ছেলে আকবর আলী (২৫)। তিনি পেশায় মোটরবাইক চালক। 

আটকের আগে বৃহস্পতিবার রাতে ওই ধর্ষিতার বাবা বাদী হয়ে আকবরকে একমাত্র আসামি করে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। 

ধর্ষণের শিকার শারীরিক প্রতিবন্ধী মেয়েটি রংছাতী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আকবরের ঘরে স্ত্রী থাকার পরও তা গোপন রেখে সে ওই শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীর সঙ্গে প্রেম করছিল। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সে একাধিকবার ওই শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীটিকে ধর্ষণ করে। ফলে এখন সে তিন মাসের অন্তঃসত্ত্বা। এসব বিষয় জানাজানি হওয়ার পর ওই শারীরিক প্রতিবন্ধী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে আকবরকে একমাত্র আসামি করে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। 

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম আরটিভি অনলাইনকে বলেন, গ্রেপ্তার আকবরকে আদালতের মাধ্যমে জেলহাজতে এবং শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর তার জবানবন্দি নেয়ার জন্য নেত্রকোনা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

জেবি/পি

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়