logo
  • ঢাকা রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

নওগাঁয় বজ্রাঘাতে তিন শ্রমিকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি
|  ১৭ মে ২০১৯, ১৮:৫৪ | আপডেট : ১৭ মে ২০১৯, ২৩:৪৩
ফাইল ছবি
নওগাঁর পোরশা উপজেলার গানোইর বিলে ধান কাটার সময় বজ্রাঘাতে হাসান (৩০), শফিনুর (২৮) ও  জাহাঙ্গীর (১৭) নামে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। বুলবুল আহমেদ (৩২) নামে অপর এক শ্রমিক আহত হয়েছেন।  আজ শুক্রবার বিকেলে পোরশা ও আত্রাই উপজেলায় পৃথক বজ্রাঘাতে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আত্রাই উপজেলায় জাহাঙ্গীর (১৭) বিলসোঁতী বিলে সোহেল রানার দিঘিরপাড়ের সামনে ধান কাটতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছেন। একই গ্রামের শুটকার ছেলে কালাম (২৫) ব্রজাঘাতে মারাত্মক আহত হয়েছেন। আহত কালামকে চিকিৎসার জন্য স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেছেন। 

নিহত হাসান পোরশা উপজেলার গানোইর গ্রামের মতিউর রহমানের ছেলে। শফিনুর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিটলীটোলা গ্রামের আজাদ হোসেনের ছেলে। আর জাহাঙ্গীর আত্রাই উপজেলার হাটকালুপাড়া গ্রামের মৎস্যজীবী পাড়ার খোদাবক্স এর ছেলে।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, বিকেলে মাঠে অন্যান্য শ্রমিকদের সাথে হাসান ও শফিনুর ধান কাটছিলেন। এসময় হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে তাদের দুজনের মৃত্যু হয় এবং বুলবুল নামে একজন গুরুতর আহত হয়। আহত বুলবুল পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর পুলিশ নিহত হাসান ও শফিনুরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়