• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

সংসদে জনগণের কথাই বলবে জাতীয় পার্টি: জিএম কাদের

লালমনিরহাট প্রতিনিধি
|  ১৪ মে ২০১৯, ২৩:১৯
ছবি-সংগৃহীত
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও লালমনিরহাট-৩ (সদর) আসনের সংসদ সদস্য জি এম কাদের বলেছেন, জাতীয় সংসদকে রাজনৈতিক সব কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দু করতে জাতীয় পার্টি কাজ করছে। সংসদে দেশের জনগণের কথাই বলবে জাতীয় পার্টি। জনগণ যা জানতে চায়, তাই বলার চেষ্টা করবে।

whirpool
আজ মঙ্গলবার সন্ধ্যায় লালমনিরহাটের অফিসার্স ক্লাব মিলনায়তনে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জি এম কাদের বলেন, সংসদ যাতে প্রাণবন্ত ও অংশগ্রহণমূলক হয়, সে জন্য জাতীয় পার্টির সংসদ সদস্যরা সব সময় সচেষ্ট থাকবে। জনগণের কল্যাণে এলাকায় কাজ করবে।

তিনি বলেন, শান্তি ও উন্নয়নের রাজনীতি করে জাতীয় পার্টি। জাতীয় পার্টি শাসনামলে চোখে পড়ার মতো অনেক উন্নয়ন হয়েছে। সে কারণে জাতীয় পার্টি এখনো জনগণের আস্থা ও ভালোবাসা পেয়ে আসছে। 

জিএম কাদের বলেন, দেশের রাজনীতিতে আর অপসংস্কৃতির রাজনীতি ঢুকতে দেয়া হবে না। সময় এসেছে রাজনৈতিক সংস্কৃতি বদলে দেয়ার। সুস্থধারার রাজনীতির চর্চা শুরু করেছে জাতীয় পার্টি। দেশের মানুষ সেই ধারার রাজনীতিতে ফিরবে, উন্নয়নে কর্মকাণ্ডে নিজেদের সম্পৃক্ত করে অবদান রাখবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এসকে খাজা মঈন উদ্দিন। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল হক পাটোয়ারীসহ আরও অনেকে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়