• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অবৈধ অস্ত্র নিয়ে চার ভারতীয়সহ আটক ৬

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১১ মে ২০১৯, ১৯:৫৫
আটক চার ভারতীয়, ছবি: আরটিভি অনলাইন

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার একটি রেস্টুরেন্ট থেকে চার ভারতীয়সহ ছয়জনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়।

পুলিশের দাবি, আটকদের কাছ থেকে একটি রিভলভার, চার রাউন্ড গুলি, দুটি দেশীয় পাইপগান, দুটি ওয়াকিটকি, চারটি মোবাইল ও মোটরসাইকেল চুরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- ভারতের বিশালগড় জেলার নেতাজিনগর গ্রামের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণজিত দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর গ্রামের রতিরঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২), পশ্চিম ত্রিপুরা জেলার বাদারঘাট এলাকার সুনীল সরকারের ছেলে শংকর সরকার (৩১), একই জেলার রাজনগর এলাকার অবনী দাসের ছেলে বিমল দাস, বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন (২২) ও কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক(১৯)।

আটকদের বিরুদ্ধে অনুপ্রবেশ ও অস্ত্র আইনে মামলা করেছে পুলিশ।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম আরটিভি অনলাইনকে বলেন, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কুটি বাজারের মা প্লাজার আলিফ হোটেলে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে চারজন ভারতীয় ও দুইজন বাংলাদেশের নাগরিক। আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মালেক আরটিভি অনলাইনকে বলেন, বেশ কিছুদিন ধরে সংঘবদ্ধ চক্রটিকে আটক করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিল পুলিশ।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
ইউক্রেনে নতুন অস্ত্র-সরঞ্জাম পাঠানোর ঘোষণা বাইডেনের
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
X
Fresh