logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

ধর্ষণের অভিযোগে চবি শিক্ষার্থী গ্রেপ্তার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
|  ০২ মে ২০১৯, ১২:৫৫
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ধর্ষণের অভিযোগে এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তার শিক্ষার্থীর নাম কায়কোবাদ। তিনি বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিভিন্ন সূত্রে জানা যায়, অভিযুক্ত ওই শিক্ষার্থী ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৯ সিরিজের একজন প্রতিযোগী ছিলেন।

মামলার বিষয়ে হাটহাজারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান,  বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (ক) ধারায় একটি মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তার করে বুধবার সন্ধ্যায় আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। এস.আই রাজীব শর্মাকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

ভুক্তভোগী ছাত্রী আরটিভি অনলাইনকে বলেন, কায়কোবাদের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সুযোগে নিয়ে সে বারবার শারীরিক সম্পর্ক করার চেষ্টা করে। রাজি না হলে সে আমাকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করে। একপর্যায়ে সে সম্পর্ক ভাঙার ভয় দেখিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে।

গেল ২৯ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের সামনে দুজনের দেখা হয়। সেখানে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কায়কোবাদ ওই ছাত্রীকে গালিগালাজ ও মারধর করে। টেনে শাহ আমানত হলের গেস্ট রুমে নিয়ে যায়। পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সদস্যরা এসে ওই ছাত্রীকে উদ্ধার করে।

এই ঘটনার পর গেল মঙ্গলবার ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়