logo
  • ঢাকা বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ জন, সুস্থ ৪৭০ জন, ৫০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৫১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

জামিনের প্রলোভন দেখিয়ে হাজতির স্ত্রীকে ধর্ষণ, কারারক্ষীর বিরুদ্ধে মামলা

রাজবাড়ী প্রতিনিধি
|  ২৯ এপ্রিল ২০১৯, ২০:৩৩
রাজবাড়ী জেলা কারাগারে আটক এক হাজতিকে জামিনের প্রলোভন দেখিয়ে তার স্ত্রীকে ধর্ষণের ঘটনায় এক কারারক্ষীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। 

আজ সোমবার (২৯ এপ্রিল) রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করেন ঘটনার শিকার ওই হাজতির স্ত্রী (২৬)। 

জানা যায়, সম্প্রতি রাজবাড়ী জুট মিলে কর্মরত তার স্বামী একটি মামলায় জেল হাজতে আটক ছিলেন। গত ১ ফেব্রুয়ারি ওই গৃহবধূ তার স্বামীকে দেখতে জেলা কারাগারে যান। এ সময় সেখানকার কারারক্ষী আনিসুর রহমান আজ্জুল (৩৫) এর সাথে পরিচয়ের সূত্র ধরে তাকে ৫০ হাজার টাকা দিলে ৭ দিনের মধ্যে জামিন করে দেয়ার আশ্বাস দেন। পরবর্তীতে ওই কারারক্ষী তাকে উকিলের বাড়িতে কথা বলার জন্য একটি মাহেন্দ্র গাড়িতে উঠিয়ে অজ্ঞাত এক বাড়িতে নিয়ে যায় এবং ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এমনকি এক সহযোগীকে দিয়ে ওই ধর্ষণের চিত্র মোবাইল ফোনে রেকর্ড করে রাখে। পরবর্তীতে ওই কারারক্ষী গত ২৪ এপ্রিল রাতে জেলা কারাগার সংলগ্ন শ্মশান ঘাটের ভেতরে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে দ্বিতীয় দফা ধর্ষণ করে। 

ফলে এ ঘটনায় ওই গৃহবধূ নিজে বাদী হয়ে রাজবাড়ী নারী ও শিশু ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি গ্রহণ পূর্বক পরবর্তী আদেশের জন্য ১৩ মে দিন ধার্য করেছে।

এবিষয়ে জেল সুপার মো. আনোয়ারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কারারক্ষীর সঙ্গে ওই হাজতির বাকবিতণ্ডার কারণে এ ঘটনা ঘটতে পারে। 

রাজবাড়ী জেলা প্রশাসক মো. শওকত আলী বলেন, বিষয়টি খতিয়ে দেখতে তিনি জেল সুপারকে নির্দেশ দিয়েছেন।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৫১৪০ ১১৫৯০ ৭৪৬
বিশ্ব ৬৪৮৫৫৭১ ৩০১০৬৯৬ ৩৮২৪১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়