logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

স্কুলে যাওয়া-আসার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

রাজবাড়ী প্রতিনিধি
|  ২৯ এপ্রিল ২০১৯, ১৫:৩৬ | আপডেট : ২৯ এপ্রিল ২০১৯, ১৬:২৫
পুলিশের হাতে আটক ধর্ষক শফিকুল ইসলাম, ছবি: আরটিভি অনলাইন
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গেল শনিবার ধর্ষিত শিশুর মা গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

bestelectronics
এদিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক শফিকুল ইসলাম বেপারীকে (৪০) শনিবার সন্ধ্যায় গ্রেপ্তার করেছে।

সে গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সামছু মাস্টারের পাড়া গ্রামের মৃত হানিফ বেপারীর ছেলে। মামলার এজাহারে ওই শিশুর মা জানায়, তার মেয়ে গোয়ালন্দ উপজেলার কেকেএস শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

শনিবার সে স্কুলে দেরিতে আসায় স্কুলের শিক্ষক কারণ জিজ্ঞাসা করেন। এসময় ওই শিশু শিক্ষিকাকে জানায়, এক ব্যক্তি স্কুলে আসা-যাওয়ার পথে তাকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছে এবং আজও এই কারণে দেরি হয়েছে।

সে ওই ধর্ষকের ভয়ে কাউকে কিছু বলার সাহস পায়নি। বিষয়টি স্কুল কর্তৃপক্ষ মেয়েটির পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে অবগত করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনা শুনে পুলিশের একটি দল ওই ধর্ষককে হাতেনাতে ধরার ফাঁদ পাতে। শনিবার বিকেল পাঁচটার দিকে ধর্ষক শফিকুল ইসলামকে হাতেনাতে আটক ও ওই শিশুকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার শফিকুলকে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

জেবি/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়