logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

নির্যাতিত শিশুটির দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম
|  ২৫ এপ্রিল ২০১৯, ১৩:৩০
এবার নিজ বাবার হাতে নির্দয় নির্যাতনের শিকার কন্যা শিশু আশামনির দায়িত্ব নিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন। তিনি বুধবার দুপুরে নির্যাতনের শিকার হয়ে ভর্তি থাকা শিশুটির খোঁজখবর নিতে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এ সময় তার সঙ্গে সিভিল সার্জন ডা. এস.এম আমিনুল ইসলাম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার ছিলেন।

জেলা প্রশাসক আশামনির সার্বিক ভালো-মন্দের খোঁজ-খবর নেন এবং তাকে নগদ অর্থ, নতুন জামা কাপড়সহ উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করেন। এছাড়া নির্যাতনের শিকার শিশু আশামনির নিরাপত্তার কথা চিন্তা করে সঠিক এবং নিরাপদ অভিভাবকের হাতে তুলে দেয়ারও প্রতিশ্রুতি দেন।

এর আগে উলিপুর উপজেলায় শিশু নির্যাতনের এরকম নির্মম ঘটনাটি বিভিন্ন পত্রপত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হয়। নির্যাতনের ঘটনায় পাষণ্ড বাবা আশরাফুল আলমের বিরুদ্ধে শিশুটির পালিত বাবা ইদ্রিস আলী শিশু আইনে উলিপুর থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশ এ ব্যাপারে অভিযুক্ত আশরাফুল আলমকে গ্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠায়।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়