logo
  • ঢাকা মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩০ জন, আক্রান্ত ১৩৫৬ জন, সুস্থ হয়েছেন ১০৬৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৮ এপ্রিল ২০১৯, ১৯:৫৭ | আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ২০:১৩
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার রামপ্রসাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুজ্জামান ডিউকের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে। 

ঘটনাটি ঘটেছে গেল রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখে ধরলা সেতুর পশ্চিম পাড়ে মধ্য যতিন্দ্র নারায়ণ এলাকায়।

এঘটনায় ছাত্রীর বাবা সুবিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগীর পরিবার ও অভিযোগে জানা যায়, পহেলা বৈশাখ উপলক্ষে গেল রোববার ওই বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রী মিলে বনভোজনের আয়োজন করে। দুপুর আড়াইটায় খাওয়া দাওয়া শেষ করে কয়েকজন ছাত্র-ছাত্রী মিলে প্রধান শিক্ষক খায়রুজ্জামান অন্যান্য শিক্ষকদের সঙ্গে পরামর্শ না করেই পার্শ্ববর্তী ধরলা সেতুর পশ্চিমপাড়ে ঘুরতে যান। ঘুরে বেড়ানোর ফাঁকে প্রধান শিক্ষক অন্যান্য ছাত্রীদের রেখে পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে নিয়ে কৌশলে আড়ালে চলে যান। সেখানে তিনি জোরপূর্বক ওই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা চালান এবং সর্বশেষ তাকে বিয়ের প্রস্তাব দেন। শিক্ষকের কাছ থেকে দৌড়ে পালিয়ে এসে কাঁদতে কাঁদতে সহপাঠীদেরকে ঘটনাটি জানায় ওই ছাত্রী। পরে বাড়িতে এসে বাবা মাকেও ঘটনা খুলে বলে। 

মেয়ের মুখে ঘটনা শুনে মোবাইল ফোনে প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে প্রধান শিক্ষক উল্টো ছাত্রীর বাবাকে হুমকি ও গালিগালাজ করেন। 

এ প্রসঙ্গে রামপ্রসাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়রুজ্জামান ডিউক বলেন, পহেলা বৈশাখ উপলক্ষে সেইদিন ধরলা সেতুর পশ্চিম পাড়ে মধ্য যতিন্দ্র নারায়ন এলাকায় স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে ঘুরতে গেছি। তবে সেখানে কোনকিছু ঘটেনি। 

উপজেলা শিক্ষা অফিসার আখতারুল ইসলাম জানান, ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে তিনটি পৃথক অভিযোগ পেয়েছি। সহকারী উপজেলা শিক্ষা অফিসার রিয়াজুল ইসলামকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরসি/এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪২১০২ ১৩৭৯০৫ ৩১৮৪
বিশ্ব ১৮২৫২২৭৫১১৪৫৫৭৮০৬৯৩১১৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়