• ঢাকা বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

তিন দিনের রিমান্ডে সু-প্রভাতের মালিক ননীগোপাল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ এপ্রিল ২০১৯, ১৭:২৮ | আপডেট : ০৫ এপ্রিল ২০১৯, ১৯:০৮
রাজধানীর মুগদা থেকে ননীগোপালকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ফাইল ছবি)
রাজধানীর মুগদা থেকে ননীগোপালকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ফাইল ছবি)
বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরীকে চাপা দেয়ার ঘটনায় গ্রেপ্তার সু-প্রভাত পরিবহনের বাসটির মালিক ননীগোপালের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার বিকেলে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

whirpool
এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লাহ তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে তার আইনজীবী ইয়ার খান রিমান্ড বাতিল চেয়ে আবেদনের শুনানিতে বলেন, এ মামলায় যে অভিযোগ আনা হয়েছে তা আসামির বিরুদ্ধে যায় না। এ গাড়ির ড্রাইভার-হেলপার রিমান্ডে আছে। কিন্তু মালিকতো আর গাড়ি চালায়নি। তাহলে কেন রিমান্ডের আবেদন করা হয়েছে। দুর্ঘটনার পর প্রত্যেক মালিক তো বলবেই নিরাপদ স্থানে গাড়ি সরিয়ে নেয়ার কথা। এটি তো অপরাধের কিছু নেই। রিমান্ড চাওয়ার কোনও যৌক্তিক কারণ নেই।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম বলেন, গাড়ির চালকের হালকা লাইসেন্স ছিল। কন্ডাক্টরের কোনও লাইসেন্স ছিল না। তারপর মালিক কন্ডাক্টরকে গাড়ি চালাতে নির্দেশ দিয়ে অপরাধ করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর মুগদা থেকে ননীগোপালকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

উল্লেখ্য, ১৯ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত (ঢাকা-মেট্রো-ব-১১-৪১৩৫) বাসের চাপায় বিইউপির শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হন।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়