logo
  • ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

সুবর্ণচরে গণধর্ষণ: প্রধান আসামির আত্মসমর্পণ, দুইজনের রিমান্ড মঞ্জুর

নোয়াখালী প্রতিনিধি
|  ০৩ এপ্রিল ২০১৯, ১৫:২৬
নোয়াখালীর সুবর্ণচরে গত রোববার রাতে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বুধবার সকালে জেলার দুই নম্বর আমলি আদালতের বিচারক নবনীতা গুহ আসামি আবুল বাশারকে তিনদিন ও ইউসুফ মাঝিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে মামলার প্রধান আসামি আবুল কালাম ওরফে বেচু মাঝি (৩৫)  বুধবার সকালে একই আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো নির্দেশ দেন।

এদিকে গতকাল গ্রেপ্তারকৃত তিন আসামি রুবেল, আরমান ও রায়হানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল।

এ মামলায় এ পর্যন্ত পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছেন। একজন স্বেচ্ছায় আত্মসমার্পণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. ইব্রাহিম খলিল জানান, মামলার অপরাপর আসামিদের গ্রেপ্তারেও পুলিশ সচেষ্ট রয়েছে।

প্রসঙ্গত, গত রোববার রাতে স্থানীয় চরজব্বার বাজার থেকে স্বামীর মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে ইউসুফ মাঝি ও বেচু মাঝির নেতৃত্বে ১০-১২জন নির্যাতিতার স্বামীর মোটরসাইকেলের গতিরোধ করে মারধর করে। পরে তার স্বামীকে একপাশে আটকে রেখে তাকে বেচু মাঝি, ফজলু ও আবুল বাসার পাশের কলাবাগানে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই রাতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরের দিন নির্যাতিতার স্বামী আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও চারজনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়