• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে মশার কয়েলের আগুনে দগ্ধ ৪

গাজীপুর প্রতিনিধি

  ৩০ মার্চ ২০১৯, ১৮:২৮

গাজীপুর সিটি করপোরেশনের একটি বাড়িতে মশার কয়েল ধরানোর সময় আগুন লেগে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে সিটি করপোরেশনের চক্রবর্তী এলাকার আব্দুল জলিলের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধ ব্যক্তিরা হলেন আব্দুল জলিল (৪৫), তার ছেলে ইয়াসিন মাহমুদ (১৩), মেয়ে জিয়াসমিন (২০) ও জামাতা আবুল হাসান(২৩)। তাদের মধ্যে গুরুতর দগ্ধ জিয়াসমিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, আব্দুল জলিলের মেয়ে জিয়াসমিন তার স্বামী আবুল হাসানকে নিয়ে চক্রবর্তী এলাকায় বাবার বাড়িতে বেড়াতে আসেন। রাতে জিয়াসমিন তার স্বামী আবুল হাসান ও ছোট ভাই ইয়াসিন মাহমুদ এক রুমে ঘুমান। পাশে আরেকটি রুমে তার বাবা-মা ঘুমিয়ে ছিলেন।

রাত তিনটার দিকে মশার কয়েল জ্বালানোর সময় জিয়াসমিনের পরনে থাকা লিলেন কাপড়ে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন পুরো রুমে ছড়িয়ে পড়ে। এ সময় রুমের এক পাশের দেয়াল তারা ধাক্কা দিয়ে ভেঙে ফেলেন এবং পাশের একটি ডোবার পানিতে পড়ে যান।

চিৎকার শুনে আব্দুল জলিল তাদের উদ্ধার করতে গেলে তিনিও দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফজিলাতুন্নেছা মেমোরিয়াল (কেপিজে) মেডিকেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে আজ শনিবার সকালে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

দগ্ধ আব্দুল জলিল জানান, মশার কয়েল থেকে ঘরে আগুন ধরে যায়। এসময় তার ছেলে-মেয়ে ও মেয়ের জামাই দগ্ধ হয়। একপর্যায়ে তাদের উদ্ধার করতে গেলে তিনিও দগ্ধ হন। আগুনে তার মেয়ের শরীরের ৮৭ ভাগ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধ চারজনকে হাসপাতালে নিয়ে আসা হলে গুরুতর দগ্ধ জিয়াসমিন নামের একজনকে ভর্তি করা হয়। অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে ট্রেনের হাইড্রোলিক ব্রেকে আগুন, আহত ১০
রাজধানীতে সৌদি দূতাবাসের ভেতরে আগুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দিনাজপুরে দশ মাইলে পেট্রোল পাম্পে আগুন
X
Fresh