• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুই বছর পরেও বাড়ি ফিরতে পারেননি কালীবন্ধু ত্রিপুরা

খাগড়াছড়ি প্রতিনিধি

  ২৯ মার্চ ২০১৯, ১৫:৩২

খাগড়াছড়ি সদর উপজেলায় প্রতিপক্ষের হামলায় এক ইউপি সদস্য নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ১০টার দিকে সদর উপজেলার নুনছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ইউপি সদস্যের নাম কালীবন্ধু ত্রিপুরা (৬০)। তিনি খাগড়াছড়ি সদর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

হামলায় নিহতের স্ত্রী রেমা প্রতি ত্রিপুরা (৫৭), ছেলে প্রদীপ ত্রিপুরা (২৪), যত্ন বিকাশ ত্রিপুরা (৩০), আত্মীয় অরুনা ত্রিপুরা (৩৫), রুপবালা ত্রিপুরা (৩৫), বিদ্যা রতন ত্রিপুরা (৩৫) ও উৎপল ত্রিপুরা (৫) নামের সাতজন আহত হয়েছেন।

আহত ও পুলিশ সূত্রে জানা যায়, কালীবন্ধু ত্রিপুরা সকালে পরিবার-পরিজন নিয়ে খাগড়াছড়ি শহর থেকে চাঁদের গাড়ি ও মোটরসাইকেলে করে নুনছড়ি গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে নিহার বিন্দু ত্রিপুরার নেতৃত্বে ৩০-৪০ জন লোক ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। এতে ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারান কালীবন্ধু ত্রিপুরা।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন বলেন, এ হত্যাকাণ্ড পূর্ব শক্রতার জের ধরে হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, আধিপত্য বিস্তার নিয়ে ২০১৭ সালের ১১ মে সন্ধ্যায় সদর উপজেলার থলিপাড়ায় প্রতিপক্ষের হামলায় নিহত হন চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও তার ছেলে কর্ণ ত্রিপুরা (৩০)। আহত হন চিরঞ্জিতের স্ত্রী ভবলক্ষী ত্রিপুরা (৪৫) ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮)। সেই হত্যাকাণ্ডের মামলায় কালীবন্ধু ত্রিপুরা কারাভোগের পর পরিবার-পরিজন নিয়ে খাগড়াছড়ি শহরে থাকতেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যের প্রত্যাবাসন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh